Guardian NetSecure Antivirus software Download | Install & VideoTutorial in Bengali | Easy process 2024

>>>>> আসলামুআলাইকুম  >>>>>
গার্ডিয়ান এন্টিভাইরাস  সম্পর্কে কিছু আলোচনা :
বর্তমান  সময় আমাদের কম্পিউটার ছাড়া চলা অনেকটাই অক্ষম। বেশিরভাগ জায়গায় এখন কম্পিউটার ছড়িয়ে ছিটিয়ে। কম্পিউটার এর মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের কাজগুলি অনাহাসে করে ফেলি। বর্তমান বাজারে ইন্টারনেট প্ৰত্যেক কম্পিউটারে ব্যবহার হয় থাকে।  এর ফলে বিভিন্ন সাইর গুলি থেকে ভাইরাসের সম্ভাবনা অনেক বেড়ে যায়। কম্পিউটার ফাইল কে বিভিন্ন দিক থেকে বাঁচাতে আমাদের এন্টিভাইরাস একান্ত প্রয়োজন। এছাড়াও মেমরি কার্ড / পেনড্রাইভ থেকেও ভাইরাসের সম্ভাবনা বেড়ে যায়। সেক্ষেত্রে কম দামি Antivirus গুলির মধ্যে Guardian NetSecure Antivirus অন্যতম যার কোন বিলক্লপ নেই। অনেকেই আছি যারা Guardian NetSecure Antivirus সফটওয়্যার ব্যবহার করে থাকি। সফটওয়্যারটি Windows Xp/Win7/8/8.1/10/11 >32bit|64bit ব্যবহারে সক্ষম। সম্পূর্ণ সফটওয়্যারটি  ডাউনলোড এবং ইনস্টল কোনরকম সমস্যার কারণ হয় দাঁড়ায়। সেই ক্ষেত্রে সমস্যার সমাধানের সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করেছি নিচের দেওয়া ফাইলটির মাধ্যমে। ''ইনশাআল্লা ''

🔵 Guardian NetSecure Antivirus Download Link:
1. Download setup file - for Windows 7 Only :
2. Download setup file - for Windows 10 Only:
3. Guardian NetSecure Software Official Link:


🔵  আপনি গার্ডিয়ান এন্টিভাইরাস সফটওয়্যারটি ট্রায়াল ভার্সন ব্যবহার করতে পারেন 30 দিনের জন্য।
📥
 
> আমাদের কাছ থেকে 1 বছরের সিরিয়াল নম্বর কিনতে পারে শুধুমাত্র  340/- (Any desk Support ) মোবাইল : +91 7602115370 (ভরসার সাথে কিনতে পারেন )


💠 অন্যান্য পোস্ট গুলি :

  
💠  এন্টিভাইরাস সম্পর্কীত বিভিন্ন ধরনের  সমাধান পেতে আমাদের পোস্ট গুলি বেশি বেশি ভিজিট করুন। সফটওয়্যার ডাউনলোড ও ইনস্টল সম্পর্কে কিছু জানতে হলে ম্যাসেজ বক্স অথবা কমেন্ট বক্স থেকে ম্যাসেজ করুন । আমরা চেষ্টা করব আপনাদের বিভিন্ন সমস্যা গুলির সমাধান দেওয়ার। 

 L I K E D   S O L U T I O N
Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ