ইংলিশ স্টাইলিশ ফ্রন্ট গুলি কম্পিউটারে কী ভাবে সেটিং করব বিস্তারিত আলোচনা এবং ভিডিও টিটোরিয়াল.

🔵 আসলামুআলাইকুম  >>>>>
আমি ভাবছিলাম যে আমি কোন উপায়ে একটি সহজ পদ্ধতিতে ফ্রন্ট সেটিং এর বিস্তারিত আলোচনা প্রদান করবো। বর্তমানে English Font বিভিন্ন টাইপে নতুন নতুন  স্টাইল বাজারে ছড়িয়ে ছিটিয়ে। সময়ের সাথে আমাদের কম্পিউটারে ফন্ট গুলি যোগ না করি  তাহলে অনেকটা পিছিয়ে থাকবো। এপ্লিকেশনকে  সময়ের সাথে আপডেট রাখতে ফ্রন্ট গলি আবশ্যক। অনেক নির্মাতারা তাদের সফটওয়্যারের নিজেস্ব ফ্রন্ট দিয়ে থাকে। এই ফ্রন্ট গুলি আমাদের কম্পিউটারে সেটিং করে নিতে হয়। আজকের আলোচনা কিভাবে আমরা কম্পিউটারে ফ্রন্ট গুলি সেটিং করব বিস্তারিত আলোচনা। 
🔵 এপ্লিকেশন সম্পর্কে কিছু কথা : 
আমরা যারা মূলতঃ বই ,খবরের কাগজ ,ফ্লেক্স ডিজাইন এবং বিভিন্ন চিঠী ছাপাটির কাজে বিভিন্ন এপ্লিকেশন ব্যবহার করে থাকি। এছাড়াও অনেকে বিভিন্ন ডি.টি.পি এপ্লিকেশন ব্যাবহার করে থাকি। চিঠী ছাপাটির কাজে বিভিন্ন ডিজানের ফন্ট ব্যবহার ব্যবহার হয়। সংযোগকারী ইচ্ছা অনুযায়ী এপ্লিকেশন গুলি ব্যবহার করে থাকে। এপ্লিকেশনের মধ্যে ফন্ট গুলি ইনস্টল বিভিন্ন সমস্যার মুখোমুখি হই । আমি চারপাশে সহ উদাহরণস্বরূপ দেখানোর জন্য কিছু টেক্সট ও ছবি সংযুক্ত করেছি। আমাদের বুঝতে অনেকটা সহজ করতে।

🔵 ইংলিশ ফ্রন্ট গুলির ডাউনলোড লিংক :

> English Font Download Link (Part-1) : Click Here
> English Font Download Link (Part-2) : Click Here
> English Font Download Link (Part-3) : Click Here
> English Font Download Link (Part-1) : Click Here

🔵 English ফ্রন্ট গুলি পিসিতে কি ভাবে সেটিং করব স্ক্রিনশর্ট সহ বিস্তারিত আলোচনা :


Also Read: Canon G2010 P07 Resetter Service tool full process
a|| সবার প্রথমে ফ্রন্ট গুলি  ডাউনলোড করে নিন। 
b|| WinRar সাহায্যে ফোল্ডারটি এক্সট্র করুন।
c|| ফোল্ডার থেকে সম্পূর্ণ ফন্ট কপি করে নিন। 
d|| This Pc / My Computer ওপেন > 'C' ফাইল ( Local Disk-C ) ওপেন > Windows ফোল্ডার > Fonts ফোল্ডার সিলেকশন করে > ফন্ট গুলি Fonts ফোল্ডার-এ Past করুন।

🔵  সম্পূর্ণ ফ্রন্ট সেটিং ভিডিওর মাধ্যমে বিস্তারিত আলোচনা :


 
🔵 কম্পিউটার সম্পর্কীত বিভিন্ন ধরনের  সমাধান পেতে আমাদের পোস্ট গুলি বেশি বেশি ভিজিট করুন। সফটওয়্যার ডাউনলোড ও ইনস্টল সম্পর্কে কিছু জানতে হলে ম্যাসেজ বক্স অথবা কমেন্ট বক্স থেকে ম্যাসেজ করুন । আমরা চেষ্টা করব আপনাদের বিভিন্ন সমস্যা গুলির সমাধান দেওয়ার। 
 আমি একজন মুসলিম হওয়ার পরেও দৈনন্দিন সালাত আদায় করি না। 
 এর থেকে আর দুঃখের কি আছে ?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ