Quick Heal Total Security Antivirus software Download | Install & VideoTutorial in Bengali | Easy process 2022

🔵 আসলামুআলাইকুম  >>>>>
Quick Heal এন্টিভাইরাস  সম্পর্কে কিছু আলোচনা :
বর্তমান  সময় আমাদের কম্পিউটার ছাড়া চলা অনেকটাই অক্ষম। বেশিরভাগ জায়গায় এখন কম্পিউটার ছড়িয়ে ছিটিয়ে। কম্পিউটার এর মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের কাজগুলি অনাহাসে করে ফেলি। বর্তমান বাজারে প্ৰত্যেক কম্পিউটারে USB Card এবং Internet ব্যবহার অধিক হয় থাকে।  এর ফলে বিভিন্ন স্টোরেজ ডিভাইস ও ওয়েবসাইট গুলি থেকে ভাইরাসের সম্ভাবনা অনেক বেড়ে যায়। কম্পিউটার ফাইলকে বিভিন্ন দিক থেকে বাঁচাতে আমাদের এন্টিভাইরাস একান্ত প্রয়োজন।
> আপনি যদি একটি ভালোমানের Antivirus খোঁজ করেন তাহলে Quick Heal Total Security Antivirus অন্যতম যার কোন বিলক্লপ নেই। এর মূল্য অনেকটা সাধ্যের মধ্যে। কম্পিউটার এবং কম্পিউটারের সমস্ত ডেটাকে ভালো রাখতে Quick Heal Total Security Antivirus অতুলনীয়। সফটওয়্যারটি Windows Xp/Win7/8/8.1/10/11 >32bit|64bit ব্যবহারে সক্ষম। সম্পূর্ণ সফটওয়্যারটি  ডাউনলোড এবং ইনস্টল কোনরকম সমস্যার কারণ হয় দাঁড়ায়। সেই ক্ষেত্রে সমস্যার সমাধানের সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করেছি নিচের দেওয়া ফাইলটির মাধ্যমে। ''ইনশাআল্লা ''

🔵 Quick Heal Total Security Antivirus Download:

(1). Quick Heal Total Security Software Direct Link:
(2). Quick Heal Total Security Software Official Link:

 বিঃ দ্রঃ -আমরা যদি

🔵  সম্পূর্ণ সেটিং ভিডিওর মাধ্যমে বিস্তারিত আলোচনা :

🔵 আমাদের কাছ থেকে 1 বছরের সিরিয়াল নম্বর কিনতে পারেন সঠিক মূল্যে। 
(Any Desk Support ) মোবাইল : 7602115370 
[ ভরসার সাথে কিনতে পারেন ]

💠 আরো মূল্যবান পোস্ট গুলি :
 
🔵 কম্পিউটার সম্পর্কীত বিভিন্ন ধরনের  সমাধান পেতে আমাদের পোস্ট গুলি বেশি বেশি ভিজিট করুন। সফটওয়্যার ডাউনলোড ও ইনস্টল সম্পর্কে কিছু জানতে হলে ম্যাসেজ বক্স অথবা কমেন্ট বক্স থেকে ম্যাসেজ করুন । আমরা চেষ্টা করব আপনাদের বিভিন্ন সমস্যা গুলির সমাধান দেওয়ার। 
 আমি একজন মুসলিম হওয়ার পরেও দৈনন্দিন সালাত আদায় করি না। 
 এর থেকে আর দুঃখের কি আছে ?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ